সততার সাথে - সততার পথে

অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে ফেসবুকে পোস্ট, গ্রেপ্তার যুবক

বর্ধমান: তৃণমূল কংগ্রেসের রাজ্য যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নামে সোশ্যাল মিডিয়ায় আপত্তিকর পোস্ট ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার হল এক যুবক। ধৃতের নাম চৌধুরি মণিরুল হক ওরফে শান্ত। পূর্ব বর্ধমানের রায়না থানার সেহারাবাজারের কোকারপাড় এলাকায় তার বাড়ি। রায়না থানার পুলিশ রবিবার রাতে রায়নার মোগলমারি বাজার থেকে তাকে গ্রেপ্তার করে।

মণিরুলের মোবাইল ফোনটি পুলিশ বাজেয়াপ্ত করেছে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০৪, ৫০৫(১)(বি) ও ৫০৫(২) ধারায় মামলা রুজু করে পুলিশ সোমবার ধৃতকে বর্ধমান আদালতে পেশ করে। সিজেএম রতন কুমার গুপ্তা ধৃতকে ১১ অক্টোবর পর্যন্ত বিচারবিভাগীয় হেপাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ জানিয়েছে, তৃণমূল কংগ্রেস সাংসদ তথা তৃণমূল রাজ্য যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়ি নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট করে মণিরুল। অভিযোগ, ফেসবুকে তৃণমূল কংগ্রেস দলের সম্পের্কেও কুরুচিকর পোস্ট করার পাশাপাশি সে রায়নার বিধায়ক নেপাল ঘোড়ুই ও ব্লকের সহ-সভাপতি সনৎ দে সর্ম্পকে আপত্তিকর পোস্ট করেছে। পরে অবশ্য মণিরুল বিধায়ক ও ব্লক সহ-সভাপতির সম্পর্কে করা পোস্ট মুছে দেয়। যদিও পোস্ট মুছে দেওয়ার আগে তা বহু মানুষের কাছে ছড়িয়ে পড়ে।

তার পোস্টের বিষয়টি নিয়ে রায়নার তৃণমূল কর্মী ও সমর্থকদের মধ্যে ব্যাপক ক্ষোভবিক্ষোভ ছড়ায়। ঘটনার বিষয়ে রায়নার তৃণমূলকর্মী প্রকাশ মণ্ডল রায়না থানায় অভিযোগ জানান। তার ভিত্তিতে মামলা রুজু করে তদন্তে নেমে পুলিশ চৌধুরী মণিরুলকে গ্রেপ্তার করে। রায়না ১ ব্লক তৃণমূল সভাপতি বামদেব মণ্ডল ধৃতের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

Your email address will not be published.