সততার সাথে - সততার পথে

বিজেপি কর্মীর মাথায় লোহার রড দিয়ে আঘাত

তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের ধলপল ১ গ্রাম পঞ্চায়েতের বাজার সংলগ্ন বিজেপি কার্যালয়ে শনিবার বিজেপি কর্মী বিশ্বেশ্বর দাসের ওপর অপর দুই বিজেপি কর্মী সমর্থক বিশ্বজিত দে ও সুকুমার বর্মণ চড়াও হয়ে মাথায় লোহার রড দিয়ে আঘাত করার অভিযোগ উঠেছে। রক্তাক্ত অবস্থায় বিশ্বেশ্বরের স্ত্রী সবিতা দাস তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করান। তুফানগঞ্জ থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

সবিতা দাস বলেন, আমার স্বামী শনিবার ধলপল বিজেপি কার্যালয়ে কাজে গিয়েছিল। তখন আমার স্বামীকে বিশ্বজিৎ দে ও সুকুমার দাস নামে দুজন লোহার রড দিয়ে মাথায় আঘাত করে। লাথি, চড়, ঘুষি মেরে মাটিতে ফেলে দেওয়া হয়। আমি খবর পেয়ে ছুঁটে এসে তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে ভর্তি করিয়েছি। তাঁর অবস্থা আশঙ্কাজনক। তাঁর মাথায় ১৬টি ও পিঠে ৬টি সেলাই পড়েছে। সে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। আমি দোষীদের শাস্তি চাই।

জখমের স্ত্রী বিষয়টি নিয়ে রবিবার তুফানগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ জমা করেছেন। বিজেপির ২৯/৩০ মন্ডল সহসভাপতি যুগল কিশোর দাস বলেন, বিষয়টি আমার জানা নেই। খোঁজ নিয়ে দেখছি। যদি কেউ ব্যক্তিগত আক্রোশে মারামারি করে থাকেন, তবে তার দায়ভার দল নেবে না বলে তিনি সাফ জানিয়েছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

Your email address will not be published.