সততার সাথে - সততার পথে

দক্ষিণ দিনাজপুরে আরও ৬৬ জন করোনা সংক্রামিত

দক্ষিণ দিনাজপুরে আরও ৬৬ জনের শরীরে করোনা সংক্রমণের হদিস মিলল। স্বাস্থ্য দপ্তর সূত্রে খবর, গত ২৩ অগাস্ট সংক্রামিতদের লালার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালের ভিআরডিএলে পাঠানো হয়েছিল। সেখান থেকে এদিন ৪১ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তবে বাকি ২৫ জনের পজিটিভ এসেছে অ্যান্টিজেন ও ট্রুনাট টেস্টের মাধ্যমে।

এদিন মালদা মেডিকেল থেকে আসা সংক্রামিত ৪১ জনের রিপোর্টের মধ্যে বালুরঘাট শহর এলাকার ৩ জন, কুমারগঞ্জ ব্লকের ১৭ জন, হিলি ব্লকের ২ জন, তপন ব্লকের ৪ জন, বংশিহারি ব্লকের ৪ জন, কুশুমণ্ডি ব্লকের ৫ জন ও হরিরামপুর ব্লকের ৬ জন রয়েছেন বলে জানা গিয়েছে।

এদিনের সংক্রামিতদের মধ্যে বালুরঘাট শহরের কংগ্রেস পাড়ার ২ জন ও বিবেকানন্দপল্লী এলাকার একজন সংক্রমিত হয়েছেন। হিলি ব্লকের চকদাপট-ধলাপাড়া এলাকার ২ জন, তপন ব্লকের কাদমা এলাকার ৩ জন, কাদোয়া -জগদীশবাটি এলাকার একজন, কুমারগঞ্জ ব্লকের উদয়পুর-চুড়ইলকৃষ্ণপুর এলাকার ৭ জন, বালুপাড়া, শিয়ালপাড়া ও কুমারগঞ্জ থানা পাড়া এলাকার ২ জন করে, এছাড়াও বিশ্বনাথপুর, বুড়িবর, জন্তিহার ও সেতর দেবীপুর এলাকায় একজন করে সংক্রমিত হয়েছেন।

বংশিহারি ব্লকের তেলিপুকুর-শিহল এলাকার ৩ জন ও আলিগারা এলাকার একজন, কুশুমণ্ডি ব্লকের রাঙ্গাপুকুর, আমিনপুর, কুশুমণ্ডি, কাটাসন-আমিনপুর ও বেতাহার এলাকার একজন করে, হরিরামপুর ব্লকের বাগিচাপুর এলাকার ৬ জন সংক্রমিত হয়েছেন।

এই নিয়ে জেলায় এখনও পর্যন্ত সংক্রামিতের সংখ্যা দাঁড়াল ৩,৪১২ জন। এদিন জেলায় ১৫৮ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এখনও পর্যন্ত জেলায় ২,২৬২ জন করোনা সংক্রামিত সুস্থ হয়ে উঠেছেন। এদিনের সংক্রামিতদের চিকিৎসার উদ্যোগ নিচ্ছে জেলা স্বাস্থ্য দপ্তর।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

Your email address will not be published.