সততার সাথে - সততার পথে

জেলায় আরও ১৫১ জনের শরীরে করোনা সংক্রমণ

প্রতিদিনের মত আজও জেলা বাসীর কাছে করোনা সংক্রমণ নিয়ে কোনো ভালো খবর এলো না। জেলায় আবারও নতুন ১৫১ জনের শরীরে পাওয়া গেল সংক্রমণ। যদিও জেলাবাসী এবং প্রশাসনের তরফ থেকে সামাজিক দূরত্বকে মেনে চলা এবং লকডাউন ঠিকঠাক পালন করা হলেও সংক্রমণ কিন্তু আটকানো যাচ্ছে না। দেখা যাক আজকের নতুন আপডেটে কোথায় কোথায় সংক্রমিতরা রয়েছেন-

স্বাস্থ্য দপ্তর থেকে গত ১৮ ও ১৯ অগাস্ট সংক্রামিতদের লালার নমুনা সংগ্রহ করে মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছিল। সেখান থেকে ১৩০ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। বাকি ২১ জনের পজিটিভ এসেছে অ্যান্টিজেন ও ট্রুনাট টেস্টের মাধ্যমে।

বালুরঘাট শহরের প্রাচ্যভারতী মিস্ত্রি পাড়া, ছিন্নমস্তাপল্লী, বাসন্তিবাগান, কুন্ডু কলোনি, উত্তর চকভবানী গার্লস কলেজ পাড়া, চকভৃগু ডাকরা, মণিমেলা স্কুল পাড়া, মাড়োয়ারি পট্টি, হাসপাতাল কোয়ার্টার, মঙ্গলপুর, খিদিরপুর দিঘি পাড়া, আখিরাপাড়া ও চকভৃগু গ্রন্থাগার পাড়া; বালুরঘাট গ্রামীণ এলাকার কামারপাড়া, পরানপুর, নুনইল, বোয়ালদার, ভারেন্ডা, বোয়ালদার, পশ্চিম হরিহরপুর, আমরাইল, হরিপুকুর ও জলঘর এলাকার কিছু মানুষ সংক্রামিত হয়েছেন।

এছাড়া গঙ্গারামপুর শহরের বিভিন্ন ওয়ার্ড, গঙ্গারামপুরের কিছু গ্রামীণ এলাকা; কুশুমণ্ডি ব্লকের বেশ কিছু এলাকা; কুমারগঞ্জ ব্লক, হরিরামপুর ব্লক, তপন ব্লক, বংশিহারি ব্লক, বুনিয়াদপুর, হিলি ব্লকে কম-বেশি করে এই নতুন সংক্রমিতদের খোঁজ মিলেছে।

এখনও পর্যন্ত জেলায় মোট সংক্রামিতের সংখ্যা প্রায় ৩,০০০ জন। এবং জেলায় প্রায় ১,৯০০ জন করোনা সংক্রামিত সুস্থ হয়ে উঠেছেন। এই বেড়ে ওঠা করোনার সংক্রমণ এবং লকডাউন এর মাঝে বালুঘাট শহরের মাঝে অবস্থিত শীবতলী পাড়ায় শীবতলী ক্লাবের উদ্যোগে এলাকার বাড়ীগুলিকে স্যানিটাইজ করবার উদ্যোগ নেওয়া হয়েছে। সাধুবাদ ক্লাব কর্তৃপক্ষকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

Your email address will not be published.