সততার সাথে - সততার পথে

দক্ষিণ দিনাজপুরে নতুন ১১৩ জনের সংক্রমণ সহ এক সংক্রমিত বৃদ্ধের মৃত্যু

আবারও নতুন করে জেলায় 113 জনের করোনা সংক্রমিত হওয়ার খবর এসেছে। নতুন সংক্রমনের সাথে সাথে বুধবার দিন এক ষাটোর্ধ্ব বৃদ্ধ সংক্রমিত হয়ে মারা গেছেন। জানা গেছে ওই ব্যক্তির বাড়ি তপন ব্লকে।

তপন ব্লকের ওই আক্রান্ত ব্যক্তি চিকিৎসার জন্য বালুরঘাট নাট্য উৎকর্ষ কেন্দ্রে ভর্তি ছিলেন। এখনো পর্যন্ত জেলায় মৃতের সংখ্যা দাঁড়িয়েছে 19। নতুন যে 113 জনের সংক্রমিত হওয়ার খবর এসেছে তাদের লালার নমুনা সংগ্রহ করে গত 17 এবং 18 তারিখে পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছিল।

গোটা জেলা জুড়ে যেকজন ব্যক্তি নতুনভাবে সংক্রমিত হয়েছেন তাদের মধ্যে বালুরঘাট শহর এলাকায় 10 জন, গ্রামীণ এলাকায় 19 জন, কুমারগঞ্জ ব্লকের 4 জন, হিলি ব্লকের 5 জন, কুসুমন্ডি ব্লকের 11 জন, বংশিহারি ব্লকের 6 জন, হরিরামপুর ব্লক এর 4 জন, তপন ব্লক এর 14 জন, গঙ্গারামপুর এলাকায় 21 জন সংক্রমিত হয়েছেন।

বালুরঘাট শহর এলাকার মধ্যে বাঘাযতীন কলোনী, সুকান্ত কলোনি, ঢাকা কলোনী, কুন্ডু কলোনী, খাদিমপুর বটতলা, উত্তমাশাপল্লী, কংগ্রেস পাড়া, জেলব্যারাক এলাকা এবং রঘুনাথপুর রোড এলাকার কিছু লোক এই সংক্রমিতদের মধ্যে রয়েছেন। বালুরঘাটের গ্রামীণ এলাকার মধ্যে পতিরামের বিভিন্ন এলাকা, কামারপাড়া, উত্তর রায়পুর, বাউল, বোল্লা; তপন ব্লকের করদহ, কাদমা, জগদীশ বাটি, রামপুর, জামালপুর বালিহার; কুশমন্ডি এলাকা; কুমারগঞ্জ ব্লকের সাফানগর, আমুলিয়া, চকবেহাতর এলাকায় মানুষের সংক্রমিত হওয়ার খবর এসেছে।

বাদ যায়নি গঙ্গারামপুর শহর এবং শহর লাগোয়া এলাকাও। গঙ্গারামপুরের বিভিন্ন ওয়ার্ডে এবং কালদিঘি হাসপাতাল পাড়ায় কিছু নতুন সংক্রমিত রয়েছেন। জেলার সংক্রমিতের সংখ্যা প্রায় তিন হাজার পৌঁছে যেতে বসেছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

Your email address will not be published.