সততার সাথে - সততার পথে

দক্ষিণ দিনাজপুর জেলায় নতুন করে ৮৫ জন করোনা সংক্রমিত

দক্ষিণ দিনাজপুর জেলায় নতুন করে ৮৫ জনের করোনা সংক্রমণ ধরা পড়েছে। আক্রান্তদের সোয়াব সংগ্রহ করে ১৫ ও ১৬ আগস্ট পরীক্ষার জন্য মালদা মেডিকেল কলেজের ভিআরডিএলে পাঠানো হয়েছিল। সংক্রামিতদের মধ্যে সরকারি আধিকারিক, সাংবাদিক, বিএসএফ জওয়ান সহ বিভিন্ন পেশার মানুষ রয়েছেন। আক্রান্তদের অধিকাংশেরই ট্রাভেল হিস্ট্রি নেই।

এই নতুন ৮৫ জন আক্রান্তদের মধ্যে বালুরঘাট শহরের ১৮ জন, বালুরঘাট গ্রামীণ এলাকার ১৩ জন, কুশুমণ্ডি ব্লকের ২১ জন, কুমারগঞ্জ ব্লকে ১১ জন, হিলি ব্লকে ২ জন, বংশীহারি ব্লকের ১৮ জন সংক্রামিত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৫৩৬। নতুন সংক্রামিতদের সেফ হাউজে এনে চিকিৎসা শুরু করা হয়েছে।

বালুরঘাট শহরের হাসপাতাল কোয়ার্টার, পাওয়ার হাউস বেলতলা পার্ক এলাকা, প্রাচ্য ভারতী, উত্তর চকভবানী, প্রাচ্য ভারতী মিস্ত্রি পাড়া, খাদিমপুর মাস্টার পাড়া, কাঁঠাল পাড়া, খাদিমপুর স্কুল পাড়া ও চকভৃগু এলাকার কিছু মানুষ সংক্রামিত হয়েছেন।

বালুরঘাট গ্রামীণ এলাকার  মধ্যে পতিরাম, ডাঙ্গা, অমৃতখণ্ড, মাঝিয়ান, খানপুর ও পোল্লাপাড়া,  ফরিদপুর,  মনিপুরে সংক্রমিত হয়েছেন বলে জানা গিয়েছে। বংশীহারী ব্লকের শেরপুর, খুশিপুর ও বড়াইল; কুমারগঞ্জ ব্লকের এনাতুল্লাপুর ও বাসন্তি বর্ডার আউট পোস্ট, কুতুবপুর, খরদোমোহনা, আঙিনা, কাটলা, অমৃতপুর ও চাঁদপুর; কুশুমণ্ডি ব্লকের কুশুমণ্ডি, গোলগাওঁ ও বানিহারী, মহিপাল ও সামসিয়া, কালিকামোরা, বোড়াগাছি ও ভেলাকুড়ি; হিলি ব্লকের পাঞ্জুল এলাকায় সংক্রমণ ধরা পড়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

Your email address will not be published.