সততার সাথে - সততার পথে

জলপাইগুড়ি জেলায় নতুন করে ৫৭ জনের শরীরে করোনা সংক্রমণ

গত একদিনে জলপাইগুড়ি জেলায় নতুন করে ৫৭ জনের শরীরে করোনা সংক্রমণ ধরা পড়েছে। জেলার পুর এলাকা, গ্রাম পঞ্চায়েত এবং সেনা ছাউনি ধীরে ধীরে পড়ে সব জায়গাতেই সংক্রমণ ছড়িয়ে পড়ছে।

শনিবার রাতে জলপাইগুড়ি পুর এলাকার দুলালদিঘী এলাকায় একজন সংক্রামিতের হদিস মিলেছে।শনিবারদিন ঐ অসুস্থের জলপাইগুড়ি সারি হাসপাতালে তাঁর লালার নমুনা সংগ্রহ করা হয়। ওইদিন রাতে তাঁর রিপোর্ট পজিটিভ আসে এবং রাতেই তাঁকে জলপাইগুড়ির কোভিড হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনিয়ে জলপাইগুড়ি পুর এলাকায় সংক্রামিতের সংখ্যা দাঁড়িয়েছে ১৭।

শনিবার রাতে জেলাশাসক অভিষেক তেওয়ারি জানান বিন্নাগুড়ি সেনা ছাউনির ২২ জন জওয়ানের শরীরে সংক্রমণ ধরা পড়েছে। ওই সেনা ছাউনিতে আগেও বেশ কয়েকজন জওয়ানের নমুনা রিপোর্ট পজিটিভ এসেছিল। বর্তমানে সেনা ছাউনিতে সংক্রামিতের সংখ্যা প্রায় ৪০। সম্প্রতি বিন্নাগুড়ি সেনা ছাউনিতে ৮০ জন জওয়ানের একটি দল অন্য রাজ্য থেকে এসেছিল। ঐ জওয়ানদের সেনা ছাউনিতে আলাদাভাবে রাখার ব্যবস্থা করা হয়েছিল। সংক্রামিতদের সকলকেই সেনা ছাউনির পাশে কোয়ারান্টিনে রাখা হয়েছে। আক্রান্ত জওয়ানদের সেনা হাসপাতালে চিকিৎসার প্রক্রিয়া শুরু হয়েছে।
 
এদিকে, রাজগঞ্জের সুখানি গ্রাম পঞ্চায়েতের সুভাষপল্লীর ২ জন, বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের সাহুডাঙ্গির ৩ জন এবং সন্ন্যাসীকাটা গ্রাম পঞ্চায়েতের পাগলাহাটের এক জনের রিপোর্ট পজিটিভ এসেছে। ফলে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৫৭১। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩৭৮ জন।
তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

Your email address will not be published.