সততার সাথে - সততার পথে

বিশ্বাসপাড়া বিস্ফোরণ কাণ্ডে জেলা শাসকের কাছে পুলিশ সুপারের বিরুদ্ধে অভিযোগ

বালুরঘাটে শহরের বিশ্বাসপাড়ার বিস্ফোরণে, পুলিশ সুপার কোনো কিনারা করতে পারেননি এমন অভিযোগ তুলে জেলা শাসকের দারস্থ হলেন বিজেপি টাউন মন্ডল কমিটি। এমনকি এনিয়ে পুলিশ সুপার সিআইডি তদন্তের জন্য কোনো পদক্ষেপ গ্রহণ করছে না বলেই অভিযোগ বিজেপির । সাধারণ মানুষের মধ্যে থাকা আতঙ্ক দূর করতে দ্রুত এই ঘটনার কিনারা করার দাবি বিজেপির।

জানাগিয়েছে , বালুরঘাট টাউন মন্ডল সভাপতি সুমন বর্মনের নেতৃত্বে মঙ্গলবার বিজেপি কর্মীরা যান দক্ষিণ দিনাজপুর জেলার জেলা শাসক নিখিল নির্মলের দফতরে। সেখানে তারা লিখিত অভিযোগ জমা করেন। সেই অভিযোগে বলা হয়, ৩১ জানুয়ারি বালুরঘাট শহরের বিশ্বাস পাড়ার বাজার এলাকায় শিবু সেনের বাড়িতে ভয়াবহ বিস্ফোরণ হয়। একজনের মৃত্যু হয়েছে সেই বিস্ফোরণে। কিন্তু বিস্ফোরণের উৎস পুলিশ এখনও কিনারা করতে পারেনি।

শনিবার বিজেপি টাউন মন্ডলের পক্ষ থেকে জেলা পুলিশ সুপার ও বালুরঘাট থানার আইসিকে লিখিত আবেদন করা হয় উচ্চ পর্যায়ের সিআইডি তদন্তের জন্য। কিন্তু পুলিশ সুপার এনিয়ে এখনও সঠিক তদন্ত করে উঠতে পারেনি এবং সিআইডি তদন্তের জন্য পদক্ষেপ নেয়নি। সংস্কৃতির শহর বালুরঘাটে এই ঘটনায় সাধারণ মানুষ আতঙ্কিত। ঘটনার কিনারা করতে পুলিশ সুপার যাতে পদক্ষেপ গ্রহণ করে তার আবেদন জেলা শাসককে করা হয়েছে এই চিঠির মাধ্যমে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

Your email address will not be published.