সততার সাথে - সততার পথে

মহিলা বিশ্বকাপে টিম ইন্ডিয়া টাইগারদের হারাল

মহিলাদের টি-টোয়েন্টি বিশ্বকাপ এখন চলছে। আর ভারতীয় মহিলারা তাঁদের দুরন্ত পারফরমেন্সকে বজায় রাখল দ্বিতীয় ম্যাচেও। প্রথম ম্যাচে ভারত অস্ট্রেলিয়াকে হারায় আর গতকাল দ্বিতীয় ম্যাচে হারমানপ্রীত কৌরের দল বাংলাদেশকে হারাল।

ভারতীয় পুরুষ দল যেখানে নিউজিল্যান্ডে গিয়ে হাবুডুবু খাচ্ছে সেখানে মহিলারা ভারতবর্ষের সম্মান বজায় রাখার চেষ্টা করে যাচ্ছেন।

প্রথমে ব্যাট করতে নেমে ভারতীয় মহিলারা ১৪৩ রান করে। জবাবে বাংলাদেশ থেকে থেকেই উইকেট হারাতে থাকে। 8 উইকেট হারিয়ে বাংলাদেশ নির্ধারিত ২০ ওভারে তোলে ১২৪ রান। ভারতীয় বোলার পুনম যাদবের খাতায় যায় তিনটি উইকেট আর দুটি করে উইকেট পান অরুন্ধতী রেড্ডি আর শিখা পান্ডে।

যদিও ভারতীয়দের শুরুটা খুব একটা ভাল হয়নি তবে মহিলারা শেষ পর্যন্ত সম্মানজনক স্কোর করে ফেলেন। বাংলাদেশ অধিনায়ক সালমা খাতুন টসে জিতে প্রথমে ভারতকে ব্যাট করতে পাঠান।
এদিন ওপেনিং করতে নামেন ভারতীয়দের পক্ষে তানিয়া ভাটিয়া এবং শেফালী ভার্মা, যদিও তানিয়া মাত্র ২ রান করতে পারেন। পরে শেফালী এবং জেমাইমা ভারতকে টেনে তুলতে থাকেন। এদিনও আবার  বিফল হলেন ভারত অধিনায়ক হারমানপ্রীত কৌর। রিচা শর্মা করলেন ১৪ রান আর তৃপ্তি শর্মার খাতায় গেল মাত্র ১১ রান। ২০ রানের ঝড়ো ইনিংস খেললেন বেদা কৃষ্ণমূর্তি। বাংলাদেশের পান্না ঘোষ আর সালমা খাতুন ২ টি করে উইকেট পান এদিন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

Your email address will not be published.