সততার সাথে - সততার পথে

কংগ্রেসের জাতীয় মুখপাত্র, রাজীব ত্যাগির কার্ডিয়াক অ্যারেস্টে মৃত্যু

ইন্ডিয়ান ন্যাশনাল কংগ্রেসের (আইএনসি) মুখপাত্র রাজীব ত্যাগি হঠাৎ মারা গেছেন। বার্তা সংস্থা এএনআই-এর খবরে বলা হয়েছে, বুধবার সন্ধ্যায় একটি টিভি বিতর্কে অংশ নেওয়ার পর তাঁর কার্ডিয়াক অ্যারেস্ট আসে। জানা গেছে, শারীরিক অবস্থার অবনতি হলে রাজীব ত্যাগিকে গাজিয়াবাদের একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়। কিছুক্ষণ পরেই তাঁর মৃত্যু হয়। কংগ্রেসের সেক্রেটারি (সঞ্চার ও যোগাযোগ) ডঃ ভিনিত পুনিয়া তাঁর মৃত্যুর কথা জানিয়েছেন। বিজেপির মুখপাত্র সমিত পাত্রও এই তথ্য পেয়ে শোক প্রকাশ করেছেন।

কংগ্রেসের এই মুখপাত্র বুধবার সন্ধ্যায় একটি টিভি বিতর্কে অংশ নিয়েছিলেন। এর পরেই তাঁর মৃত্যুর খবর পাওয়া যায়। তিনি সর্বশেষ টুইট করেছেন বিকেল ৩.৪১ টায়। এই মৃত্যু সম্পর্কে ডঃ ভিনিত পুনিয়া টুইট করেছেন, “ভারতীয় জাতীয় কংগ্রেসের মুখপাত্র এবং প্রবীণ কংগ্রেস নেতা রাজীব ত্যাগি আর আমাদের মধ্যে নেই। তাঁর পরিবার ও ভক্তদের প্রতি আমার আন্তরিক সমবেদনা”।

বিজেপি নেতা সম্বিত পাত্র লিখেছেন যে “বিশ্বাস করতে পারছি না, কংগ্রেসের মুখপাত্র ও আমার বন্ধু রাজীব আর আমাদের সাথে নেই। আজ বেলা ৫ টাতেও আমরা দুজনে একসাথে এক বিতর্কসভায় অংশ নিয়েছিলাম করেছি। জীবন খুব অনিশ্চিত … এখন বলার মতন কোনো শব্দ আমি খুঁজে পাচ্ছি না। হে ভগবান, রাজীবজিকে আপনার শ্রীচরণে রাখুন “।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

Your email address will not be published.